Saturday, July 7, 2018

ভয়ংকর ভুতুড়ে প্রেমের গল্প

ভূতের প্রেম
পরিক্ষা শেষ,,অনেকদিন ধরে ফেসবুক চালাই না|| তাই আজ বিকেলে একটু ফেসবুকে ঢুকলাম ফ্রেন্ডদের সাথে একটু চ্যাট করলাম| তারপর একটা গ্রুপের গল্প পড়তে লাগলাম..গল্পটা পড়তে পড়তে ৬-৭মিনিটের মতো লেগেগেলো|| পড়ার পর আরেকটু চ্যাট করলাম..একটু ক্লান্ত ছিলাম তাই চোখ লেগে গেলো|| ঘুম ভাঙলো সন্ধায়.. _ এইরে ডাটা টা অন করেই ঘুমিয়ে পড়েছিলাম..ডাটা অফ করতে যাবো তখনই দেখলাম কিছু নতুন ফ্রেন্ড রিকুয়েষ্ট আসছে তার মধ্যে একটা আইডি "মায়াবি কাজল" আইডিরনামটা ভালো লাগলো তাই এসেপ্ট করলাম|| . (পরেরদিন) . কলেজে বসে বাদাম খাচ্ছি আর এটা গল্প লেখার চেষ্টা করছি..(কথার মাঝেই পরিচয়টাসেরে ফেলি,,আমি সুমিত,এইবারই কলেজে পা দিয়েছি ফার্স্ট ইয়ারে..বাকিকথা পড়ে হবে) . যাক গল্প লেখা শেষ..ফেসবুকের একটা গ্রুপে পোষ্ট করলাম|| এরই মাঝে ঐ মেয়েটার মেসেজ এসেছে..মেসেজটা কাল রাতেই দিয়েছিলো কিন্তু খেয়াল করিনি|| যাই হোক মেসেজে "Hi" লিখেছে তাইআমিও "Hlw" দিলাম..কিন্তু এখন ও অনলাইনে নেই|| . (রাতে) . ডিনার করে ফেসবুকে ঢুকলাম..আমরা আসলে একটু দেরিতে ডিনার করি..তখন 12.6 বাজে ফেসবুকে ঢকতেই দেখি মেয়েটার মেসেজ.. মেয়ে:কেমন আছেন? আমি:ভালো আপনি? মেয়ে:ভালো..আপনার গল্পগুলো পরলাম..ভালোই তো লেখেন আমি:ধন্যবাদ মেয়ে:আপনার নাম টা জানতে পারি?? আমি:সুমিত..আপনার?? মেয়ে:কাজল আমি:বাহ ভালো তো নাম টা.. মেয়ে:ধন্যবাদ আমি:আচ্ছা গুড নাইট.. মেয়ে:গুড নাইট সেদিন আর কথা হয়নি ওর সাথে.. . (পরেরদিন) . ঠিক একই সময়ে ফেসবুকে ঢুকলাম..মানে12 টার পরে|| ঢুকে দেখলাম চ্যাটে অনেকেই আছে কিন্তু কাওকেই চিনিনা..ভার্চুয়াল ফ্রেন্ড তো তাই হয়তো.. কিন্তু সবার মাঝথেকে একজনের সাথে কথা বলার ইচ্ছে করতাছে,ঐ মেয়েটির সাথে.. তাই নিজের ইচ্ছেকে বাধা না দিয়ে ওকে একটা মেসেজ দিলাম.. ওইদিন ওর সাথে অনেক কথা বলেছি,একদিনেই ভালো বন্ধু হয়ে গেলাম..সত্তি মেয়েটা অনেক মিশুক,,গুছিয়ে কথা বলতে পারে ভালো.. . . (পরের দিন) . . আজ ওকে আরচ্যাট এ পেলামনা..ফেসবুক চালানোটা একধরনের নেশা|| কখন যে সময় চলে যায় বোঝাই যায় না.. আজ খুব ক্লান্ত লাগছে তাই আর বেশিক্ষন ফেসবুকেথাকতে ইচ্ছা করছে না|| . ১১.৫৬ বাজে..নোটিফিগেশন গুলো চেক করলাম এবং নিউজফিড ঘুরতে লাগলাম.. হঠাৎ একটু অবাক হলাম ঠিক ১২.১ এ একটা মেসেজ|| বাহহ..গুড টাইমিং আমার আবার অসাধারন জিনিস সংগ্রহ করার শখআছে..তাই একটা স্কিনসট তুলে রাখলাম.. . মেসেজটা ছিলো কাজলের.. কাজল:কি করেন?? আমি:কিছু না..আচ্ছা আপনাকে তো সারাদিন fb তে পাই না,কিন্তু এতো রাতে কি করেন?? কাজলno reply) . .আমারও ভালো লাগছিলোনা তাই ঘুমিয়ে পরলাম.. . পরদিন কেন জানি কাজলেরকথা ভাবতে লাগলাম..কৌতুহল হলো একটু ও এতো রাতে কি করে ফেসবুকে??. . (পরদিন সকারবেলা) উফফ বেশি ভাবতে ভালো লাগেনা.. ভাবলে যদি আবার ঐ প্রেম নামক গর্তে পরে যাই.. একবার পরছিলাম,কিন্তু সে তো___ . হায় হায় আমি আবার বক বক শুরু করলাম..তো আমি কাজলের কথাভাবছিলাম তাই না?? নাহ ভেবে কি হবে?? রাত ১২টার সময় তো অনেকেইথাকে ফেসবুকে.. মনে হয় বেশি ফেসবুক চালাতে চালাতে আমার মাথাটা পুরাই গেছে.. . এইরে ১০টা বেজে গেছে কলেজে যেতে হবে..আজকে আবার লেট হবে শিউর|| বিছানা থেকে নামতেই অভির ফোন.. . অভি:শালা কই তুই?? কলেজে যাবিনা?? আমি:হুওমম..(পাউরুটি খেতে খেতে) অভি:তারাতারি আয়.. আমি:ওকে.. . কলেজে গিয়ে স্যারের ঝারি শুনতে হলোঅনেক লেট করে ফেলছি.. . ক্লাস শেস করে আমার অদ্ভুত কালেক্সন গুলো দেখতে লাগলাম.. কিন্তু কারকের ওই স্কিনসট টা দেখে একটু অবাক হলাম.."মায়াবি কাজল" লেখাটা কেমন জানি লাল হয়ে আছে|| হুরর আবার উলটা পালটা ভাবতে লাগলাম..ফেসবুকের নতুন আপডেট মনে হয়?? ভার্চুয়াল তো হতেই পারে.!! . এখন ওর সাথে রোজ কথা হয়..কিন্তু ঐ রাত ১২টার পরেই ওকে যদি বলি সারাদিন কোথায় থাকে?? এতো রাতে ফেসবুকে কি করে কিছু বলেনা..পার্সোনাল প্রবলেম হয়তো.. প্রতিদিন ওরসাথে করা হতো ভালো বন্ধু হয়ে গেলাম.. কেটে গেলো ২মাস . . একদিন ও আমাকে হঠাৎ দেখা করতে বলে.. একটু অবাক ই হলাম কারন ওর ফোন নাম্বারচাইলে না করতো আর আজ দেখা করতে বলছে.. আমার তো খুশিতে নাচতে ইচ্ছাকরছে.. . . পরেরদিন ফেসবুকেই ছিলাম একটু বোরিং লাগছিলো তাই কাজলেরআইডিতে একটু গেলাম.. প্রোফাল পিক চেন্জ করেনা অনেকদিন ধরে..দুই বছর আগে একবার চেন্জ করেছিলো.. ওর সাথে আমার এক মিউচুয়ার ফ্রেন্ড আছে.. আইডির নাম হলো রন্জন বনিক|| সময় কটাছিলোনা তাই একটা মেসেজ দিতে গেলাম|| গিয়ে দেখলাম ছেলেটা আমাকে অনেক আগেই মেসে দিয়েছে কিন্তু আমি দেখিইনি.. মেসেজে লিখেছে "ভাই ঐ মেয়েটার থেকে দুরে থাকতে.." অনলাইনে আছে তাই বল্লাম কোন মেয়ে?? . রন্জন:ঐ যে মায়াবি কাজল(একটু দেরি হলো মেসেজটা দিতে) আমি:কেন?? আপনার বোন-টোন হয় নাকি?? রন্জন:না ভাই..ও মানুষ না|| আমি:হাহাহা..ভাই মজা কইরেন না.|| রন্জন:আরে ভাই আমি মজা করছি না|| শুনুন তাহলে ওর নাম কাজল সেটা তো জানেনই কিন্তু ওর ব্যাপারে আসল সত্য জানেন না|| ওর একটা বয়ফ্রেন্ড ছিলো ৩ বছরের রিলেশন ছিলো.. কিন্তু তাদের ভালোবাসার সম্পর্কটি বাসা থেকে মেনে নেয়নি||তাই তারা সিদ্ধান্ত নিলো যে তারা পালিয়ে বিয়ে করবে,,তাই ছেলেটি কথা মতো সে তার বাড়ি থেকে অনেক টাকা নিয়ে পালিয়ে যায়|| কিন্তু ছেলেটি এতগুলো টাকার লোভসামলাতে পারলোনা তাই মেয়েটিকে মেরে কদমতলিতে ফেলে রেখেছিলো|| আপনাকে নিশ্চই কদমতলিতে দেখা করতে বলেছে তাইনা?? আমি:হ্যা(একটু অবাক হয়ে) রন্জন:এর আগে তিনজনকে যেতে বলেছিলো তাদের সবার মৃত দেহ পাওয়া গেছে|| . . এগুলো জানার পর কাজলকে সাথে সাথে ব্লক করে দিছি.. কারন আমার জিবনেরও একটা মায়া আছে এই বয়সে মরার শখ নাই!! .. . """""সমাপ্ত""""" ^_^

গল্প টি লিখেছেন মোঃজাহিদুল ইসলাম
অাপনার সাথে ঘটে যাওয়া যেকোনো গল্প অামাদের মাধ্যমে শেয়ার করতে অামাদের ফেসবুক এ মেসেজ দিন ধন্যবাদ

5 comments:

  1. ভাই জোশ ছিল গল্প।

    ReplyDelete
  2. সুন্দর একটি শিক্ষনিয় লেখা আমাদের উপহার দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আরও ভালো এবং শিক্ষণীয় লেখা আপনার কাছ থেকে আশা করছি। বেচে থাকুক আপনার শিক্ষণীয় ব্লগ। ধন্যবাদ

    ReplyDelete
  3. এই গল্পটা তো পরের পার্ট আছে সেটা কই ।

    ReplyDelete